সমুদ্রের মৃদু ঢেউয়ে পা ভেজালেন প্রধানমন্ত্রী

সমুদ্র জলে পা ভেজালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভেজাবেনইতো, দীর্ঘ ৫৩ বছর পর সমুদ্রের মৃদু ঢেউয়ের দেখা পেলেন তিনি। শুধু পা ভিজিয়েই ক্ষান্ত হননি, হেঁটেছেনও বহুক্ষণ। এর আগে ১৯৬২ ও ১৯৬৪ সালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার সঙ্গেই সমুদ্র সৈকত ভ্রমণ করতে এসেছিলেন।

বিশ্বের দীর্ঘতম মেরিন ড্রাইভ সড়কের উদ্বোধনের পর সমুদ্র সৈকতে পা ভিজিয়ে খালি পাঁয়ে হেটেছেন তিনি ।

নানা সময় ব্যতিক্রমী কাজ করে সমাদৃত হয়েছেন প্রধানমন্ত্রী। প্রায়ই তিনি হয়ে যান অন্য রকম, আনন্দ করেন শিশুদের মতোই। গোপালগঞ্জে নিজ বাড়িতে গিয়ে গ্রাম ঘুরেছেন রিকশা ভ্যানে করে। তারও আগে সুইজারল্যান্ড সফরে গিয়ে বোনের সঙ্গে খেলা করেছেন বরফ নিয়ে।গণভবনে শিশুদের সঙ্গে তার প্রায়ই খেলার ছবিও এসেছে গণমাধ্যমে। এসব ঘটনাগুলো এক অন্যরকম শেখ হাসিনাকেই তুলে ধরে দেশবাসীর কাছে।

আজ ৬ মে শনিবার সড়ক উদ্বোধনের পর ফেসবুকে ছড়িয়ে পড়ে প্রধানমন্ত্রীর এই ছবিটি। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল ভিডিও ফটোগ্রাফার তার ফেসবুকে ছবিটি শেয়ার করেন।

কক্সবাজার বিমানবন্দরে বোয়িং বিমানের বাণিজ্যিকভাবে চলাচলের উদ্বোধন, এ ছাড়া কক্সবাজার থেকে টেকনাফ পর্যন্ত মেরিন ড্রাইভ সড়কের উদ্বোধন করেন তিনি।

বিকেলে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অংশ নেবেন। সেখানে তিনি কক্সবাজারের আরো পাঁচটি প্রকল্পের উদ্বোধন এবং আটটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Like Box

SuperWebTricks Loading...