গেইলকে বাড়ি ডেকে এনে অমিতাভের খোশগল্প!

অনলাইন ডেক্স:

বাংলাদেশকে নাটকীয়ভাবে পরাজিত করে এবং বিরাট কোহলির কল্যাণে গত ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়ে ভারত এখন চলতি টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে। ৩১ মার্চ ভারত ফাইনালে যাওয়ার জন্য মরণ লড়াইয়ে নামবে অসংখ্য দ্বীপের দেশ নিয়ে গঠিত ‘ওয়েষ্ট ইন্ডিস’ ক্রিকেট টিমের বিরুদ্ধে। অথচ খেলার মাত্র দুইদিন আগে ভারতের অন্যতম সমর্থক ও বলিউড সুপারস্টার অভিনেতা অমিতাভ বচ্চনের বাড়িতে সেই ওয়েস্ট ইন্ডিস দলের প্রধান ক্রিকেটার ক্রেস গেইল!
হ্যাঁ। ভারতের বিরুদ্ধে মাঠে নামার মাত্র দু’দিন আগে ভারতীয় মেগাস্টার অমিতাভ বচ্চনের বাড়ি চলে গেলেন বিধ্বংসী ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ক্রিস গেইল।
জানা গেছে, গতকাল মেগাস্টার অমিতাভ বচ্চনের আমন্ত্রণে বচ্চনের বাসায় গিয়ে হাজির এই ক্রিকেটার। এই সময়ে যারা ক্রিকেট খেলেন, তাদের মধ্যে গেইলকে বিশেষ পছন্দ অমিতাভ বচ্চনের। এমনটি অমিতাভ জানিয়ে ছিলেন আগেই। গেইলকে পছন্দের বিষয়টিও জানেন স্বয়ং গেইল। তাই ভারতে টি-২০ বিশ্বকাপ খেলতে আসার আগে অমিতাভের সঙ্গে একান্তে সাক্ষাৎ করবেন জানিয়ে ছিলেন গেইলও! আর সেই সুযোগটিই যেন এসে গেল গতকাল।
ওয়েস্ট ইন্ডিস দলের বিধ্বংসী ক্রিকেটার ক্রিস গেইলকে নিজের বাড়ি ডেকে এনে খোশগল্প আর আতিথেয়তায় মেতে উঠার পাশাপাশি তাকে প্রচুর বই ও ছবি উপহার দিলেন বলিউডের মেগাস্টার খ্যাত বিগ বি অমিতাভ বচ্চন। আর এমনটি প্রথম একটি ছবি পোস্ট করে জানালেন ক্রিস গেইলই। ইনস্টাগ্রামে অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে একটি ছবি পোস্ট করে গেইল লিখেন, আমাকে নিমন্ত্রণ করার জন্য ধন্যবাদ শ্রদ্ধেয় অমিতাভ। বই দেয়ার জন্যও আপনাকে অনেক ধন্যবাদ।

সুত্র:আমাদের সময়.কম

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook Like Box

SuperWebTricks Loading...